May 5, 2024, 10:14 am

বেনাপোলে মাটি চাপা দেয়া নিখোঁজ হিজড়ার মৃতদেহ উদ্ধার

যশোরের বেনাপোলের কাগজপুকুর গ্রামে মাটি চাপা দেয়া রেশমা খাতুন নামে এক হিজড়ার মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। তিনি কয়েকদিন নিখোঁজ ছিলেন বলে পারিবারিক সূত্র জানিয়েছে। এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে ফারুক হোসেন নামে একজনকে আটক করা হয়েছে। আটক ফারুক বেনাপোল পোর্ট থানার কাগজপুকুর গ্রামের বাসিন্দা। সোমবার (১১ মার্চ) কাগজপুকুর প্রাইমারি স্কুলের সীমানা প্রাচীরের পাশে মাটিতে পুতে রাখা মরদেহ উদ্ধার করা হয়।
স্থানীয়রা জানান, দীর্ঘদিন ধরে একটি সংঘবদ্ধ চোরাকারবারী চক্রের হয়ে কাজ করতেন রেশমা হিজড়া। তিনি চোরাচালানের মালামাল বেনাপোল থেকে যশোরে পাচার করতেন। তিনি গত ৩/৪দিন যাবৎ নিখোঁজ ছিলেন। সোমবার সকালে স্থানীয় লোকজন স্কুলের অদূরে একটি আমবাগানের পাশে গেলে সেখানে কবর দেয়ার মতো একটি ঢিবি দেখতে পায়। সাথে সাথে পুলিশকে খবর দিলে পুলিশ দুপুরে গিয়ে গর্ত খুঁড়ে তার মৃতদেহ উদ্ধার করে।
বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন ভক্ত বিষয়টি নিশ্চিত করে বলেন, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে দুপুরে ঘটনাস্থলে গিয়ে বেনাপোল ও যশোর জেলা পুলিশের একটি টিমের সমন্বয়ে যৌথভাবে গর্ত খুঁড়ে মাটি সরিয়ে মরদেহটি উদ্ধার করা হয়। এটির ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হচ্ছে। তিনি বলেন, কে বা কারা কি কারনে এ হিজড়াকে খুন করেছে সে বিষয়ে এখনো কিছুই জানা যায়নি। পুলিশের কয়েকটি টিম ঘটনাস্থলে কাজ করছে।
বিষয়টি নিশ্চিত করে এএসপি নাভারন সার্কেল নিশাদ আল নাহিয়ান বলেন, এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ফারুক হোসেন নামে একজনকে আটক করা হয়েছে। আরো ৫/৬ জন জড়িত রয়েছে, তাদেরকেও আটকের চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও সংবাদ :